ছেলেদের সেরা ১০ টি তৈলাক্ত ত্বকের ফেয়ারনেস ক্রিম

ছেলেদের সেরা ১০ টি তৈলাক্ত ত্বকের ফেয়ারনেস ক্রিম

আপনার স্কিনের তৈলাক্ত ভাবের জন্য স্কিন নিস্তেজ মনে হয় এবং ময়লা, ধুলো ও সহজেই স্কিন নষ্ট হয়ে যায়। এর কারনে ছেলেদের স্কিন দেখতে অনেক কালো মনে হয়। আর তাই পুরুষের ত্বকের উজ্জলতার  জন্য প্রয়োজন ফেয়ারনেস ক্রিম । পুরুষের তৈলাক্ত স্কিনের ফেয়ারনেস ক্রিম ত্বকের গভীরে গিয়ে স্কিনের মৃত/নষ্ট চামড়া দূর করে।
ছেলেদের মুখের ক্রিম এর দাম কম এবং সহজেই পাওয়া যায়। তাহলে চলুন দেখে নেই,ছেলেদের তৈলাক্ত ত্বকের ক্রিম এবং ত্বক ফর্সা করার ক্রিম এর জন্য সেরা ১০ টি ফেয়ারনেস ক্রিম ফর ম্যান এবং এর দাম।

 আর পড়ুন ছেলেদের ফেসওয়াশ নিয়ে(ভালো ফেসওয়াশ) সেরা ২০ টি তালিকাঃ সেরা ২০টি ছেলেদের ফেসওয়াস

১। পন্ডস ম্যান এন্যার্জি চার্জ ব্রাইটেনিং জেল ময়েশ্চারাইজারঃ

তৈলাক্ত ত্বকের ক্রিম হিসিবে, এই জেল ময়েশ্চারাইজার শুধুমাত্র তৈলাক্ত স্কিন এর জন্য। । এই জেল ময়েশ্চারাইজার স্কিনের সকল ধরনের ময়লা দূর করে এবং স্কিনকে করে তুলে উজ্জ্বল এবং রিফ্রেশড।
পন্ডস ম্যান এন্যার্জি চার্জ ব্রাইটেনিং জেল ময়েশ্চারাইজারএর দাম : ২৩০ টাকা।
Ponds-Men-Energy-Charge-Brightening-Gel-Moisturizer

২। নিউট্রোজিনা ফাইন ফেয়ারনেস ব্রাইটেনিং সিরামঃ

এই সিরাম খুবই হালকা এবং তৈলাক্ত স্কিনের পুরুষের জন্য খুবই উপকারি। এটি নিস্তেজ চামড়াকে সজ্জিবিত করে তুলে এবং স্কিন এর ফেয়ারনেস বৃদ্ধি করে। এটি আপনার স্কিনের ডার্ক স্পট দূর করে এবং রেটিনলস দ্বারা স্কিনের ইম্প্রুভ করে। এছাড়াও স্কিনে ব্লেমিশেস করে।
নিউট্রোজিনা ফাইন ফেয়ারনেস ব্রাইটেনিং সিরাম এর দাম ১৩৯০ টাকা। 
Neutrogena-Fine-Fairness-serum

৩। এভারিয়ুথ ম্যানজ হোয়াটেনিং ক্রিম

এভারিয়ুথ ম্যানজ হোয়াটেনিং ক্রিম ফোর্টিফাইড করা হয়েছে হীরা পেপটাইড, সানস্ক্রিন, প্রাকৃতিক গুণাগুণ এবং ভিটামিনস যা ন্যানো প্রযুক্তির মাধ্যমে চামড়ার উপাদান দ্রুত বৃদ্ধি করে।
এভারিয়ুথ ম্যানজ হোয়াটেনিং ক্রিম এর ৫০ গ্রাম প্যাকের দাম  ৩২০ টাকা।
everyuth-mens-fairness-cream

৪। লোটাস প্রফেশনাল পাইটর্ক্স হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিং পলিশারঃ

এটি হোয়াটেনিং এবং ব্রাইটেনিং স্কিন পলিশার, যা আপনার স্কিনের উজ্জলতা বৃদ্ধি করবে এবং চামড়ার দাগ দূর করে।  এই স্কিন পলিশার আপনার স্কিনের নষ্ট হয়ে যাওয়া চামড়া, স্কিনের ভেতর জমে থাকা ময়লা, ধুলো খুব সহজেই দূর করে। এতে আমলা বেরি, লিচু এবং পুনার্নাভা ব্যবহার করা হয়েছে যা পুরুষের  স্কিনের উজ্জলতা বৃদ্ধি করে এবং স্কিনের স্মুথনেস ধরে রাখে।
লোটাস প্রফেশনাল পাইটর্ক্স হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিং পলিশার এর ১০০ গ্রাম প্যাকের দাম ৭৮০ টাকা।
Lotus-Professional-Phytorx-Whitening-Brightening-Polisher

৫। মেগ্লো প্রিমিয়াম ফেয়ারনেস ক্রিম ফর ম্যানঃ

মেগ্লো প্রিমিয়াম ফেয়ারনেস ক্রিম পুরুষের ত্বকের জন্য ন্যাচারাল ইন্টিগ্রেন্টস এবং স্কিন এর উজ্জলতা বৃদ্ধির ফর্মুলা ব্যবহার করে প্রস্তুত করা হয়েছে। এতে ভিটামিন-সি, ভিটামিন-এ, ভিটামিন-বি এবং ভিটামিন-ই রয়েছে। এই স্কিন ফেয়ারনেস ক্রিম আপনার স্কিনের দুষণতা এবং রুক্ষতা দূর করে। এটি স্কিনের উজ্জলতা, সজিবতা বৃদ্ধি করে এবং দেয় ফ্রেশনেস।  এছাড়াও এই ক্রিম ইউভি রশ্মি হতে আপনার স্কিনকে রক্ষা করে।
মেগ্লো প্রিমিয়াম ফেয়ারনেস ক্রিম এর দাম ৫০ গ্রাম প্যাক ২৩০ টাকা ।
meglow-Fairness-Cream

৬। হিমালয়া ক্লিয়ার কমপ্লিক্সিয়ন হোয়াটেনিং ডে ক্রিমঃ

হিমালয়া ক্লিয়ার কমপ্লিক্সিয়ন হোয়াটেনিং ডে ক্রিম উজ্জলতা বৃদ্ধি এবং অচর্বিযুক্ত ফেয়ারনেস ক্রিম। এই ফেয়ারনেস ক্রিম পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই। এটি সানব্লক সিন্নাব্লক এবং যষ্টি মধু ও সাদা ডামার এর প্রাকৃতিক পরিশোধন এর মাধ্যমে প্রস্তুত করা হয়। এটি তৈলাক্ত স্কিনের জন্য খুব উপকারি এবং মেলানিন এর দ্বারা মুখের শুভ্রভবন নিয়ন্ত্রন করে।
হিমালয়া ক্লিয়ার কমপ্লিক্সিয়ন হোয়াটেনিং ডে ক্রিম ৫০ গ্রাম প্যাকের দাম ৭৬০ টাকা।
Himalaya-Clear-Complexion-Whitening-Day-Cream

৭। লোটাস হারবালস হোয়াইট গ্লো স্কিন হোয়াটেনিং এন্ড ব্রাইটেনিং নিউরিশিং ডে ক্রিমঃ

এই ডে হোয়াটেনিং স্কিন ক্রিম চামড়ার স্বাভাবিক রঙ ঠিক রাখে এবং অনুজ্জ্বল স্কিনের জন্য ফেয়ারিয়ার স্কিন কমপ্লেক্সিয়ন হিসেবে কাজ করে। ল্যাক্টিক এসিড ও তুঁত ব্যবহার করে প্রস্তুত করা হয়। যা আপনার স্কিনের উজ্জলতা বৃদ্ধি করতে সাহায্য করে। এই ফেয়ারনেস হোয়াটেনিং ক্রিম আপনার স্কিনের ডার্ক স্পট দূর করে, নিয়মিত ব্যবহারে স্কিনের উজ্জলতা ধরে রাখে।
 Lotus-Herbals-White-Glow-Skin-Whitening-Brightening-Massage-Creme

৮। অক্সি হোয়াটেনিং ক্রিমঃ

অক্সি হোয়াটেনিং ক্রিম ম্যাগ্নেসিয়াম এস্কোরবিল ফসফেট এর দ্বারা তৈরি করা হয়েছে। স্কিন এর উজ্জলতা বৃদ্ধি করতে এটি খুব কার্যকরি। স্কিন এর কোষ এর সজিবতা ধরে রাখতে মেলানিন লেসার ব্যবহার করা হয়েছে এবং এতে স্কিন এর কোষ গুলোর উজ্জলতা বৃদ্ধি করে। এর মধ্যে সুর্য্যের হাত থেকে স্কিন রক্ষার জন্য রয়েছে এসপিএফ৩০ । এর মধ্যে আরও রয়েছে সিলিকা, যা স্কিনের তৈলাক্ত ভাব দূর করে এবং স্কিনের স্মুথনেস ধরে রাখে।
oxy ফেসওয়াস ব্যবহার করলে ক্রিম এর সাথে ভাল ফল পাবেন।
oxy-men-fairness-cream

৯। ফেয়ার এন্ড লাভলি ম্যান ম্যাক্স ফেয়ারনেস ক্রিমঃ

এই ক্রিম পুরুষের জন্য ফেয়ারনেস ফেসওয়াশ হিসেবে জনপ্রিয়। এটি পুরুষের স্কিন কেয়ার এর রূটিন। এটি আপনার স্কিন এর ময়লা, ধুলো ও বিভিন্ন স্কিনের দুষণতার জন্য প্রয়োজনীয় ইন্টিগ্রেন্টস ব্যবহার করে প্রস্তুত করা হয়েছে। এটি পুরুষের তৈলাক্ত স্কিনের এবং যারা সারাক্ষন ঘরের বাইরে থাকেন তাদের জন্য সবচেয়ে উপযোগী।
Fair-Lovely-Max-Fairness-Multi-Expert-Face-Cream-For-Men

১০। গার্ণিয়ার ম্যান পাওয়ার লাইট অয়েল-কন্ট্রোল ময়েশ্চারাইজারঃ

এই ম্যান ফেয়ারনেস ময়েশ্চারাইজার লাইট ওয়েট এবং স্কিনের চটচটে ভাব দূর করে। এটি লেবু এক্সট্র্যাক্ট করে প্রস্তুত করা হয়, যা দুর্বল স্কিনের কোষ দ্রুত সজ্জিবিত করে এবং স্কিনের যেকোন ধরনের ডার্ক স্পট দূর করে।  এই ফেয়ারনেস ক্রিম এর মধ্যমে আপনি ৬ ঘন্টা অয়েল কন্ট্রোল এর শক্তি।

গার্ণীয়ার মেন পাওয়ারলাইট ওয়েল কন্ট্রোল ফেয়ারনেস ক্রিম রিভিউ

গার্ণিয়ার ম্যান পাওয়ার লাইট অয়েল-কন্ট্রোল ময়েশ্চারাইজার ক্রিম এর দাম ১০০ গ্রাম প্যাক ৩৭০ টাকা।
Garnier-Men-PowerLight-Oil-Control-Fairness-moisturiser
ছেলেদের ত্বক ফর্সা করার উপায় জানতে চেয়ে অনেকে ইনবক্স করেছেন, পরের পর্বে আসছি ছেলেদের ত্বক ফর্সা করার ক্রিম,ভালো ফেসওয়াশ এবং  কি উপায়ে  ত্বক ফর্সা করবেন।মেয়েদের ফেসওয়াস ও নিয়ে আসছি।

আরও পড়ুনঃ

·        গোলাপ জল দিয়ে রূপচর্চা-উপকারিতা ও ব্যবহারবিধি

·        গেটসবাই ওয়াটার গ্লোস হেয়ার জেল রিভিউ

·        ছেলেদের জন্য ১০টি ভাল হোয়াইটেনিং ক্রিম

·        ডাবর আমলা হেয়ার অয়েল- রিভিউ

·        লোটাস হারবালস হোয়াইটেনিং এন্ড ব্রাইটেনিইং জেল ক্রিম রিভিউ

·        গার্ণীয়ার মেন পাওয়ারলাইট ওয়েল কন্ট্রোল ফেয়ারনেস ক্রিম রিভিউ

·        নিখুঁত ফাউন্ডেশন কেনার সেরা ৫ টি ফর্মুলা

·        তৈলাক্ত ত্বক মেকআপের দুর্দান্ত ৫টি টিপস


Comments